করোনায় আক্রান্ত কিশোরগঞ্জের সন্তান নায়ক সাইমন

বিনোদন ডেস্ক

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত ও চলতি প্রজন্মের জনপ্রিয় নায়ক কিশোরগঞ্জের সন্তান সাইমন সাদিক করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার রাত ৯টা ৫৫ মিনিটে তার নিজের ফেসবুক আইডি থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাইমন বলেন, ‘কয়েক দিন ধরেই জ্বর। করোনার উপসর্গ থাকায় টেস্ট করাই। কয়েক দিন আগেই করোনার প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েছি। ভ্যাকসিন নেওয়ার ৪৮ ঘণ্টার পর থেকেই শরীরে জ্বর ও ব্যথা অনুভব করি। আজ পজিটিভ আসল। আমার জন্য সবাই দোয়া করবেন।

এর আগে সাইমনের মা-ও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি এখন সুস্থ। মায়ের সার্বক্ষণিক সেবা করেছেন সাইমন। তবে সাইমন জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই ঘরবন্দী সময় পার করছেন তিনি।

২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে সাইমনের। ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। ২০১৮ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘লাইভ’, ‘আনন্দ অশ্রু’। এ ছাড়াও গ্যাংস্টারসহ বেশ কিছু সিনেমার কাজ হাতে রয়েছে তার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত