তাড়াইলে ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে যুবক খুন

তাড়াইল প্রতিনিধি
নিহত নাজমুল হুদা

কিশোরগঞ্জের তাড়াইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাজমুল হুদা (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

নাজমুল তালজাঙ্গা ইউনিয়নের দেওথান গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ছেলেদের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা নিয়ে দুপক্ষের মধ্যে তর্ক-বিতর্ক এবং বিরোধের সৃষ্টি হয়। সোমবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোঘপাড়া মোড়ে চায়ের দোকানে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন নাজমুল। তখন প্রতিপক্ষের লোকজন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাত ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাজমুলের বাবা জামাল উদ্দিন জানান, ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রোববার বিকেলে ফুটবল খেলা নিয়ে একই ইউনিয়নের ঘোষপাড়া বন্দের বাড়ির ছেলেদের সঙ্গে ঝগড়া হয়। এলাকার গণ্যমান্য ব্যক্তি ঝগড়া মীমাংসার উদ্যোগ নিয়েছিলেন।

তিনি আরও জানান, নাজমুল ঢাকায় গার্মেন্টসে চাকরি করত। ঈদুল আজহা উপলক্ষে ছুটিতে বাড়িতে বেড়াতে আসে। চলমান লকডাউনের কারণে আর ঢাকায় যেতে পারেনি।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আমরা অভিযুক্তদের ধরতে অভিযান পরিচালনা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত