গভীর শ্রদ্ধায় কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

সাতকাহন রিপোর্ট

গভীর শ্রদ্ধা আর ভালোবাসা আর যথাযথ মর্যাদায় কিশোরগঞ্জে পালিত হয়েছে বাংলাদেশ  আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী   সৈয়দ আশরাফুল ইসলামের  তৃতীয় মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে সোমবার  বেলা ১১টার দিকে জেলা আওয়ামীলীগ  শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে স্থাপিত প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। তাছাড়া সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রয়াত সৈয়দ আশরাফের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানায়।

এই আনুষ্ঠানিকতায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগমসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সৈয়দ আশরাফের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিকেলে জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক আলোচনাসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। তাছাড়া পারিবারিকভাবে গ্রামের বাড়ি সদর উপজেলার যশোদল ইউনিয়নের বীরদামপাড়ায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। ২০১৯ সালের  ৩ জানুয়ারি থাইল্যান্ডের একটি হাসপাতালে ৬৮ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সৈয়দ আশরাফ।