মিঠামইনে নদীতে মাছ ধরতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ

হাওরাঞ্চল প্রতিনিধি

কিশোরগঞ্জের মিঠামইনে বাউলাই নদীতে মাছ ধরতে গিয়ে হামিদুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। রোববার দুপুরে উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রাম বাজার ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে দীর্ঘ ৪ ঘণ্টা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।

নিখোঁজ হামিদুল উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রাম এলাকার মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের ছেলে। তিনি সিলেটে লেপ-তোশকের ব্যবসা করতেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে জাল নিয়ে বাউলাই নদীতে মাছ ধরতে যান হামিদুল। পরে নদীতে নেমে মাছ ধরার সময় স্রোতে তলিয়ে যান হামিদুল। প্রথমে এলাকাবাসী নদীতে হামিদুলের খোঁজ করে ব্যর্থ হয়ে খবর দেয় ফায়ার সার্ভিসে। পরে ফায়ার সার্ভিস কিশোরগঞ্জ স্টেশনের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল গিয়ে চার ঘণ্টা অভিযান চালিয়েও তার সন্ধান পয়নি।

ঢাকী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নং ওয়ার্ডের সদস্য মো. নওশাদ খান জানান, হামিদুল ইসলাম সিলেটে লেপ-তোশকের ব্যবসা করেন। ঈদে বাড়িতে এসে শখ করে নদীতে মাছ ধরতে যান জাল নিয়ে। নদীতে অনেক স্রোত থাকায় জালসহ তলিয়ে যান তিনি।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী (ভারপ্রাপ্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাছ ধরে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন, এমন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন থেকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল গিয়ে অভিযান চালিয়েছে। তবে তার সন্ধান পাওয়া যায়নি।