• প্রচ্ছদ
  • »
  • সারা দেশ
  • »
  • কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আর নেই

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আর নেই

সাতকাহন রিপোর্ট

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান আর নেই। তিনি আজ সোমবার ভোর রাতে ইন্তেকাল (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) করেছেন।

জানা গেছে, গুরুতর অসুস্থ হয়ে পড়লে শনিবার তাকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। কিন্তু ; দ্রুত অবস্থার অবনতি ঘটতে থাকলে  উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকা নেওয়ার পথে সোমবার ভোর রাতে  রাস্তায়ই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী,  ছয় ছেলে-মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

সোমবার দুপুরে কিশোরগঞ্জ শহরের জেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে কিছুক্ষণের জন্য তার মরদেহ রাখা হলে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ তাকে শেষ বারের মতো ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 

বাদ জোহর কিশোরগঞ্জ শহরের ঐতিহাসিক শহীদি মসজিদ প্রাঙ্গণে প্রথম এবং মিটামইন উপজেলার মইষা কান্দি গ্রামে দ্বিতীয় তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল আহসানের মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা  গভীর শোক প্রকাশ করেছেন এবং তার  শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।