পিলে কাঁপানো ক্যাসিনো অভিযানের ম্যাজিস্ট্রেট সারোয়ারের করোনাক্রান্তের স্ট্যাটাস ভাইরাল

সাতকাহন রিপোর্ট

এবার অপরাধীদের পিলে কাঁপানো অভিযানের নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোরগঞ্জের কৃতী সন্তান সারোয়ার আলম করোনায় আক্রান্ত।

এবার প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশজুড়ে বিপুল আলোচিত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পৌর সদরের বড়বাড়ির বোরহান উদ্দিন ও আমেনা খাতুনের একমাত্র পুত্রসন্তান সারোয়ার আলম। 

২০১৪ সালে ফার্ম গেটে ওভারব্রিজ বাদ সড়ক পারারারের ঘটনায় নামমাত্র জরিমানা করে যাত্রী সাধারণকে সচেতন করে,২০১৯ সালে ফকিরাপুলে ক্যাসিনোতে ও যুবলীগ নেতা জিকে শামীমের অফিসে অভিযান, কিশোর গ্যাং আটকে অভিযান, কুকুর ও পশুর মেয়াদ উত্তীর্ণ ভ্যাকসিন উদ্ধার,নামীদামি হাসপাতালে অভিযান, হজ্জের টিকিট জালিয়াতির বিরুদ্ধে, পুরান ঢাকার  ক্যামিকেল অভিযান ও জড়িতদের জেল-জরিমানাসহ অসংখ্য আলোচিত অভিযানে অংশ নিয়ে দেশ জুড়ে এক নামে পরিচিত হয়ে ওঠেন অপরাধী চক্রের  পিলে কাঁপানো  র‌্যাবের  নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং আইন কর্মকর্তা সারোয়ার আলম।

৬ জুন শনিবার রাত ১১ টা ৫৭ মিনিটে তিনি নিজেই  তার ফেসবুক আইডি থেকে এক স্ট্যাটাসে নিজেই তার করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।

সারোয়ার আলম তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লিখেন, ‘‘COVID 19 পরীক্ষায় ফলাফল পজিটিভ। আলহামদুলিল্লাহ, শারীরিকভাবে ভালো আছি। সবার নিকট দোয়া ও ক্ষমার দরখাস্ত রইল।’’

উল্লেখ্য, সর্বশেষ ২০১৯ সেপ্টেম্বর মাসে রাজধানী ঢাকার ভয়ঙ্কর সব অপরাধী চক্রের ভিত কাঁপানো ক্যাসিনো অভিযানে অংশ নিয়ে  দেশজুড়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে আসেন। দেশের শান্তিকামী মানুষের প্রশংসা, ভালবাসা ও অভিনন্দনে কানায় কানায় পূর্ণ করেন তার প্রাপ্তির ঢালি।     

হোম কোয়ারেন্টিনে থাকা সৎ ও নির্ভীক এই কর্ম বীরের করোনাক্রান্ত হওয়ার খবর ও রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনার ঘটনাও মুহুর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত