বাংলাদেশ গেমসে অংশ নিতে কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছে ১০২ জনের একটি দল

সাতকাহন রিপোর্ট

বাংলাদেশ গেমসের ৮ টি ইভেন্টে অংশ নিতে কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছে ১০২ জনের একটি দল।

শনিবার সকাল ১১ টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে তাদের পোষাক বিতরণ এবং উৎসাহ প্রদানের জন্য অনুষ্ঠানের আয়োজন করে জেলা ক্রীড়া অফিস।

কনকা এবং গ্রে এর সৌজন্যে শেষ হলো কিশোরগঞ্জ জেলার বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস এর প্রস্তুতি। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া  সংস্থা থেকে ৮ টি ইভেন্টে ১০২ জন বালক-বালিকা এবং কর্মকর্তা অংশ নিচ্ছে। 

১ এপ্রিল থেকে শুরু হওয়া বাংলাদেশ গেমসের ৩১ টি ইভেন্টের লড়াইয়ে এরই মধ্যে অংশ নিয়েছে কিশোরগঞ্জ কাবাডি, সাঁতার, কুস্তি, রাগবি এবং শ্যূটিং দল। 

আজ শনিবার রওনা হবে হকি দল এবং রবিবার রওনা হবে ভারোত্তোলন এবং উশু দল। কিশোরগঞ্জ জেলার ৮ টি দলের প্রস্তুতি এবং পোশাক এর জন্য স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে রয়েছে ইলেক্ট্রো মার্ট লিমিটেড এর কনকা এবং গ্রে। প্রতিষ্ঠানের পক্ষ থেকে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর কাছে ১ লাখ টাকার চেক তুলে দেন পুবালি ইলেকট্রনিক্স এর পরিচালক মো. সাইফুল ইসলাম অপু। 

বাংলাদেশ গেমসে কিশোরগঞ্জ জেলা দলের প্রস্তুতিতে কো স্পন্সর হিসেবে রয়েছে ম্যাক এবং ক্রাউন সিমেন্ট।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এসময় আরও উপস্থিত ছিলেন পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ আজিজুল হক, কিশোরগঞ্জর পৌরসবার মেয়র মাহমুদ পারভেজ, সদর মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক ও কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার মো: আল-আমিন প্রমুখ।